7334c261d586bbc7dcfb31782050e1e7a4f3a9afcb0316c5af

মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০১৫

CLICK TO EARN ইন্টারনেটে আয়ের সবচেয়ে সহজ উপায়- ক্লিক করে আয়


আন্তর্জালে আছেন  বহুদিন অথচ প্রায় শুনতে পান যে এখানে আয়ের অনেক উৎস আছে। হ্যা, আছে বৈ কি - তবে সেটিও দক্ষ লোকদের জন্যই। আপনি যদি কোন কাজে ট্রেইনড না হোন তাহলে এখানেও আপনার জন্য কাজের ক্ষেত্র নেই। তাই বলে হতাশ হবেন না- দক্ষতা না থাকতে পারে কিন্তু যদি অধ্যবসায় এবং কৌশলী হন তাহলেও আপনার জন্য এখানে সুযোগ আছে আয় করার। তেমনি একটি হচ্ছে ক্লিক করে আয় বা PTC (PAY TO CLICK)।

P.T.C(Paid To Click) হল প্রযুক্তিগত ভাবে অদক্ষ লোকের জন্য আয় করার সহজ উপায় তবে পদ্বতিতে আপনাকে আয় করতে অনেক ধৈয্যের প্রয়োজন পদ্বতিতে আপনাকে একটা নিদিষ্ট সাইটে রেজিস্ট্রিশন করার পর আপনাকে প্রতিদিন লগইন করে এদের দেওয়া নিদিষ্ট কিছু লিংকে বা এডে ক্লিক করে নিদিষ্ট সময় অপেক্ষা করতে হবে পদ্বতিতে আপনি সাইটের উপর নির্ভর করে প্রতিটি এডে ক্লিক করার জন্য আপনাকে .০১ ডলার হতে .০২ ডলার পর্যন্ত দিয়ে থাকে সাধারনত আপনার একা্উন্টে - ডলার হলে আপনি বিভিন্ন পদ্বতিতে অর্থ উত্তোলন করতে পারেন পদ্বতিতে একটি সাইটের সবগুলি এড ক্লিক করলে - মিনিট সময় লাগবে

আপনাদের সুবিধার্থে কয়েকটি পি টি সি সাইট এর ব্যানার দেয়া হল:

আপনি যে কোন একটি ওয়েব সাইটের লিংকে ক্লিক করে রেজিষ্ট্রেশন করে নিতে পারেন এবং আপনারা শুরু করতে পারেন অনলাইনে আয়ের প্রথম ধাপ। পরবর্তীতে আমরা আরো বিস্তারিতভাবে বলবো। আপনারা যারা আগ্রহী তারা কমেন্ট বক্সে কমেন্ট করেও জানতে চাইতে পারেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন